ঢাকাFriday , 5 August 2022

রাজবাড়ীতে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য, কাজী কেরামত আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী জেলা পরিষদ প্রশাসক ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী সরকারি কলেজ অধ্যক্ষ মো: মোস্তাফিজুর রহমান। বক্তৃতা করেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মিয়া, বীর মুক্তিযোদ্ধা সিরাজ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, হেদায়েত আলী সোহরাব প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, বীর মুক্তিযেদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন একজন ক্রীড়া সংগঠক, রাজনিতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাট্য অভিনেতা। তিনি তার ২৬ বছর বয়সে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ অঙ্গনে নিজেকে তুলে ধরেছিলেন। শেখ কামাল বেচে থাকলে দেশের সার্বিক উন্নয়নে অবদান রাখতে পারতেন বলে অভিমত ব্যক্ত করেন বক্তারা।


অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

(Visited 27 times, 1 visits today)