রতনদিয়ায় আ:লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর মোটর শোভাযাত্রা –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

IMG_3186-1

রাজবাড়ীর জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নে আওয়ামীলীগের সম্ভাব্য তরুন চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আশরাফুল আলম সুজন ও তার সমর্থক বৃন্দ নির্বাচনকে সামনে রেখে মোটর শোভাযাত্রা করেছে।
গত মঙ্গলবার বিকাল ৪টার দিকে কয়েকশত নেতাকর্মী নিয়ে রতনদিয়া বাজার থেকে মোটর শোভাযাত্রাটি বের হয়। শোভাযাত্রাটি ইউপির বিভিন্ন এলাকা ঘুরে পুনঃরায় রতনদিয়া বাজারে এসে শেষ হয়। পড়ে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনৃুষ্ঠিত হয়। মোটর শোভাযাত্রায় ইউপির বিভিন্ন ওয়ার্ডের দলীয় নেতাকর্মীসহ সাধারন জনগণ অংশ গ্রহন করেন।
চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আশরাফুল আলম সুজন জানান, শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে বাল্য বিবাহ প্রতিরোধ, মাদক-সন্ত্রাস নিয়ন্ত্রণ, স্বাস্থ্য চিকিৎসা ও কৃষি ক্ষেত্রে ব্যাপক অবদান রাখতে চান এবং গরীব দুঃখী অসহায় জনগণের পাশে থাকতে চান। এছাড়া দল তাকে মনোনয়ন দিলে সবাইকে সাথে নিয়ে কাজ করে বিপুল ভোটে জয়লাভ করবার আশাবাদ ব্যাক্ত করেন। তবে দল তাকে মনোনয়ন না দিয়ে যে সিদ্ধান্ত দেবে সে সিদ্ধান্ত মেনে নিয়ে দলের পক্ষে কাজ করবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল সোনার বাংলা গড়ার ক্ষেত্রে তার সর্বাত্মক ভূমিকা থাকবে নির্বাচনে অংশ গ্রহন করলে বা না করলেও।

(Visited 112 times, 1 visits today)