ঢাকাSaturday , 16 July 2022

রাজবাড়ীর অমি’র বিরুদ্ধে ৬তলা থেকে স্ত্রী ফেলে হত্যার অভিযোগ

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাশেদুল হক অমি’র বিরুদ্ধে ছয় তলা থেকে স্ত্রী লাকি আক্তার (২৫) কে সড়কের পাশে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে ওই অভিযোগ দায়ের করেছেন, মৃত লাকি আক্তারের মা মোছাঃ ইসমত আরা বেগম।


রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, লাকির মরদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট ও মৃতার পক্ষের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মৃত লাকির মা’র লিখিত অভিযোগে বলা হয়েছে, ১০ বছর পূর্বে অমির সাথে তার মেয়ের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে জান্নাত (৮) নামে এক মেয়ে ও রাইয়ান (৩) নামে অপর এক ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর অমি নেশা করার পাশাপাশি পরনারীর প্রতি আসক্ত হয়। মদ পান করে গভীর রাতে বাড়ী ফিরে লাকিকে শারীরিক ও মানষিক নির্যাতন করতো। এ সব বিষয় নিয়ে পারিবারিক শালিশ হলেও লাকি তার সন্তানদের কথা ভেবে নিযাতন উপেক্ষা করেই রাজবাড়ী বাজারের বিনোদপুর এলাকার রাশা টাওয়ার খোরশেদ প্লাজায় বসবাস করে আসছিলো। গত শুক্রবার রাত ১০টার দিকে অমি অসৎ লোকদের কু পারামর্শে ও সহযোগিতায় পরকীয়া প্রেমে জড়িত হয়ে ও যৌতুকের দাবীতে লাকিকে মারপিট করে হত্যার উদ্দেশ্যে ওই ভবনের ছয় তলা থেকে সামনের সড়কের ফুটপাতের উপর ফেলে দেয়। তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।


প্রত্যক্ষদর্শী শেখ সাদি জানিয়েছেন, তিনি দোকান বন্ধ করে রাতে বাসায় ফিরছিলেন। সে সময় ওই ভবনে ঝগড়ার শব্দ পান তিনি। এর কিছু সময় পর উপর থেকে কিছু একটা পড়ার শব্দ পান তিনি সহ উপস্থিত কয়েকজন। তারা এগিয়ে গিয়ে দেখন লাকির দেহ সেখানে পরে আছে। তবে কোন রক্তাক্ত জখম ছিলোনা লাকি। ওই সময় ভবন থেকে এসে কয়েকজন লাকিকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়।


এ অভিযোগের বিষয়ে জানতে চাওয়া হলে মুঠোফোনে রাশেদুল হক অমি জানান, ঝগড়া হয়েছে এ কথা সত্য। তবে ওই ঝগড়ার পর তিনি বাথরুমে যান। বাথরুম থেকে বের হয়ে তিনি লাকিকে বাসার রুম গুলোতে খোজাখুজিও করেন। পরবর্তীতে দেখা যায় লাকি ছয় তলা থেকে লাফিয়ে নিচে পরে আছে।

(Visited 1,507 times, 1 visits today)