ঢাকাTuesday , 5 July 2022

সুদের টাকা না নেয়ার প্রলোভন দেখিয়ে রাজবাড়ীতে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

সুদের টাকা না নেয়ার প্রলোভন দেখিয়ে রাজবাড়ীতে গৃহবধু (৩২) কে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে ওই গৃহবধু বাদী হয়ে গত সোমবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর দত্তপাড়ার মৃত আকতার আলী শেখ ওরফে মনির উদ্দিন শেখের ছেলে মোঃ বাদশা শেখ (৪৫) কে আসামি করা হয়েছে। মামলার প্রেক্ষিতে পুলিশ বাদশা কে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।


মামলার বাদী জানিয়েছেন, তার স্বামীর অসুস্থতার কারণে তিনি সুদের ব্যবসায়ী বাদশা শেখের কাছ থেকে ৯০ হাজার টাকা ঋণ নেন। ওই টাকা পর্যাক্রমে ১লাখ ১৮ হাজার টাকা পরিশেষ করলেও বাদশা তার দাবী ছাড়ে নি। পরবর্তীতে সুদের টাকা আর দেয়া লাগবে না মর্মে জানিয়ে বাদীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। সর্বশেষ গত ১৫ এপ্রিল বাড়ীকে কেউ না থাকার সুযোগে প্রবেশ করে বাদশা তাকে ধর্ষণ করে এবং ভয়ভীতি দেখিয়ে চলে যায়। ওই ঘটনার পর থেকে তিনি মানসিক ভাবে অসুস্থ হয়ে পরে। পরবর্তীতে বিষয়টি পরিবারের সদস্যদের তিনি অবহিত করেন।


এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই আতিয়ার রহমান জানিয়েছেন, মামলা আসামি বাদশাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

(Visited 1,101 times, 1 visits today)