রাজবাড়ী থানার ওসির প্রচেষ্টায় শিশু তৃষ্ণা ফিরে পেলো মা’য়ের কোল –

রাজবাড়ী বার্তা ডট কম :

হারিয়ে যাওয়া গোপালগঞ্জের মোকছেদপুর উপজেলার লখাইচর গ্রামের ১১ বছর বয়সী তৃষ্ণাকে ফিরে পেয়ে মা কাকলী বেগমসহ পরিবারের সদস্যরা হয়েছেন মহা খুশি। রবিবার বিকালে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা তৃষ্ণাকে তার মা-এর হাতে তুলে দিয়েছে।


রাজবাড়ী থানার ওসি সাহাদাত হোসেন জানিয়েছেন, গত শনিবার রাত ৯টার দিকে তৃষ্ণাকে রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের জনৈক খোরশেদ চেয়ারম্যানের বাড়ীর আশপাশে ঘোড়াঘুড়ি করা অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা। পরবর্তীতে শিশুটির পরিবারের সদস্যদের সংবাদ দেয়া হয়। রবিবার বিকালে তার মা ও ফুপা শফিফুল ইসলাম মুন্সি ও রফিকুল ইসলাম মুন্সির হাতে তুলে দেয়া হয়।


তৃষ্ণার ফুপা শফিকুল ইসলাম মুন্সি বলেন, ৫ দিন আগে তৃষ্ণা তার ফরিদপুরের ভাঙ্গার বাসায় বেড়াতে আসে। বেড়ানো শেষে শনিবার দুপুরে তৃষ্ণাকে একটি বাসে তুলে দেন নিজ বাড়ীর সামনে নামার জন্য। এর পর থেকেই তাকে আর পাওয়া যাচ্ছিল না।
তৃষ্ণার মা কাকলী বেগম বলেন, তিনি দুই কন্যা সন্তানের জননী। তার স্বামী আজাদ মুন্সি কয়েক বছর আগে মারা গেছে। তৃষ্ণা তার ছোট মেয়ে। স্থানীয় একটি মাদ্রাসায় সে তৃতীয় শ্রেণীতে পড়াশোনা করে। তৃষ্ণার ফুপা শফিকুল ইসলাম মুন্সি তৃষ্ণাকে বাসে তুলে দিয়েই তাকে ফোন করে এবং বাড়ীর সামনে থেকে তৃষ্ণাকে নামিয়ে রাখতে বলে। তবে তৃষ্ণাকে আর পাওয়া যাচ্ছিল না। ররিবার সকালে রাজবাড়ী থানা থেকে ফোন করে তৃষ্ণাকে পাওয়ার বিষয়টি জানায়। যে কারণে তারা রাজবাড়ী থানায় এসে তৃষ্ণাকে নিয়ে যাচ্ছেন। তৃষ্ণাকে ফিরে পেয়ে তিনি রাজবাড়ী থানার ওসিসহ অন্যান্য পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

(Visited 148 times, 1 visits today)