রাজবাড়ীতে ড্রেজার মা‌লি‌ককে ৫০ হাজার টাকা জরিমানা –


রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর গ্রামের ড্রেজার দিয়ে মাটি কাটার অভিযোগে দেলোয়ার হোসেন না‌মে এক ব্যাক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।


বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুল্লাহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ অা‌দেশ দেন। দন্ডপ্রাপ্ত  দেলোয়ার হোসেন আলাদীপুর গ্রামের বাসিন্দা।


অ‌ভিযা‌নের সময় সিভিল সার্জন কার্যালয়ের নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানিটারী ইন্সপেক্টর সুর্য্য কুমার প্রামাণিক, রাজবাড়ী সদর থানার এএসআই অনুপ কুমার সহ উপস্থিত ছিলেন।


ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১টা থে‌কে অভিযান শুরু হ‌য়ে চ‌লে বিকেল ৩টা পর্যন্ত। এসময় প্রশাসনের অনুমতি ছাড়া মাটি করে অন্য জায়গা ভরাট করার অভিযোগে দেলোয়ার হোসেনকে ২০১০ সালের বালিমহাল মাটি ব্যবস্থাপনা আইন অনুযায়ী ৫০ হাজার এবং গোয়ালন্দ মোড় এলাকায় বাংলাদেশ হোটেল রেস্তোরা আইন অনুযায়ী মারশাল্লাহ হোটেলকে ২ হাজার ও সুপার স্টার হোটেলকে ২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এবং ধূমপান ও তামাক জাত দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পলাশ মুন্সী না‌মে এক ব্যা‌ক্তি‌কে ৩০০ টাকা জরিমানা করা হয়েছে।


সিভিল সার্জন কার্যালয়ের নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানিটারী ইন্সপেক্টর সুর্য্য কুমার প্রামাণিক ভ্রাম্যমাণ আদালতে জরিমানার সত্যতা নি‌শ্চিত ক‌রেন।

(Visited 104 times, 104 visits today)