ইসলামী ব্যাংক রাজবাড়ী শাখার ভেতর থেকে দু’দফা টাকা চুরি, ৬ নারী আটক –

সিনান আহমেদ শুভ, রাজবাড়ী বার্তা ডট কম :

ইসলামী ব্যাংক রাজবাড়ী শাখার ভেতর থেকে দু’দফা নগদ টাকা চুরির ঘটনায় চোর চক্রের সদস্য ৬ জন নারীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১ টার দিকে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা তাদেরকে আটক করে।


আটককৃত চোর চক্রের সদস্যরা হলো, নাটোর সদরের নাজমুল শেখের স্ত্রী খাদিজা বেগম (২০), একই এলাকার ইউনুছ মোল্লার স্ত্রী নাছিমা বেগম (৪৫), আনিছ মোল্লার স্ত্রী আদুরি বেগম (১৯), ঝিনাইদহের মন্টু মোল্লার স্ত্রী সুমি বেগম (৪০), চুয়াডাঙ্গার কালুমিয়ার স্ত্রী সফুরা বেগম (৫০) ও পাংশার বাবুল শেখের স্ত্রী শান্তা বেগম (৩২)।


ইসলামি ব্যাংক কর্তৃপক্ষ রাজবাড়ী বার্তা ডট কমকে জানায়, গত ২৯ আগস্ট আমজাদ হোসেন নামে এক গ্রাহকের ব্যাংকের ভিতর থেকে ৫০ হাজার টাকা চুরি হয় এবং গত ৬ সেপ্টেম্বর আবারও ব্যাংকের ভিতর থেকে জাহেদা বেগম নামে আরেক গ্রাহকের ৪৫ হাজার টাকা চুরি হয়। ওই ঘটনার পর তারা ব্যাংকের সিসিটিভি ঘাটাঘাটি করে অহেতুক ব্যাংকে আগত ৬ জন নারীকে সনাক্ত করেন।


ইসলামি ব্যাংক রাজবাড়ী শাখার ম্যানেজার অপারেশন মো: ফারুক হোসেন রাজবাড়ী বার্তা ডট কমকে জানান, দুই দফা চুরি হওয়ায় আমরা সিসিটিভি ক্যামেরার ভিডিও পর্যবেক্ষণ করি। আর এ পর্যবেক্ষণের অংশ হিসেবে বুধবার আগতদের মাঝে ওই ৬ নারীকে তারা সন্দেহ জনক ভাবে আটক করেন। আটককৃতদের নামে কোন ব্যাংক একাউন্ট নেই। আর কেনইবা তারা ব্যাংকে প্রবেশ করেছে তার কোন সদুত্তরও দিতে পারেনি। যে কারণে ওই ৬ জনকে রাজবাড়ী থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন।


রাজবাড়ী সদর থানার ওসি শাহাদত হোসেন রাজবাড়ী বার্তা ডট কমকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ব্যাংক থেকে টাকা চুরির কথা স্বীকার করেছে। তারা বড় কোন চোর চক্রের সদস্য হতে পারে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 983 times, 9 visits today)