রাজবাড়ী পাসপোর্ট অফিসে র‌্যাবের অভিযান, আটক ৬ দালালের ৪ জন কারাগারে –

রাজবাড়ী বার্তা ডট কম : 

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা রবিবার সকালে রাজবাড়ীর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ৬ জন্য সদস্যকে আটক করে। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতে ২ জনকে ৫শত টাকা করে জরিমানা এবং ৪ জনকে ১৫ দিনের বিনাশ্রম করা দন্ড প্রদান করা হয়েছে।


দন্ডপ্রাপ্তরা হলো, রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ফজলুল হকের ছেলে মোঃ মোজাম্মেল হক (৩৯), বেল্লাল মন্ডলের ছেলে রাসেল মন্ডল (২৬), মৃত হোসেন খানের ছেলে মোঃ তছির খান (৩৮) এবং সদর উপজেলার মূলঘর ইউনিয়নের বাঘিয়া গ্রামের মজিবর শেখের ছেলে আমিনুল ইসলাম (৪০)।


আর্থিক জরিমানা প্রদানকারীরা হলো, জামালপুর জেলার বকশিগঞ্জ থানার মিয়া পাড়া গ্রামের মোঃ টিটু মিয়ার ছেলে মোঃ জুনায়েত হোসেন (২৩) এবং আলীপুর ইউনিয়নের আহলাদীপুর গ্রামের মো রুস্তম আলী ঢালির ছেলে মোঃ রাসেল আহমেদ (২৫)।


র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম জানিয়েছেন, দেশের সহজ-সরল জনসাধারন বিভিন্ন সেবা গ্রহণ করার সময় বিভিন্ন ধরনের প্রতারণার স্বীকার হয়ে থাকে। যেমন, পাসপোর্ট তৈরী, বিভিন্ন ধরনের গাড়ীর লাইসেন্স তৈরী, সরকারি হাসপাতাল গুলোতে চিকিৎসা সেবা পাওয়া ইত্যাদি। উক্ত প্রতারনার কবল থেকে জন সাধারনের মুক্তির জন্য ফরিদপুর ক্যাম্প সদস্যরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এরই ধরাবাহিকতায় তারা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজবাড়ীর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করে।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী রাজবাড়ীর এনডিসি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল হুদা জানিয়েছেন, তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

রাজবাড়ী জেলা আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ- সহকারী পরিচালক মোঃ শাহাদাত হোসেন এ ধরণের অভিযান অব্যাহত রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানান।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 1,617 times, 1 visits today)