গোয়ালন্দে গুচ্ছগ্রামে বৃক্ষরোপণ ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন এমপি কেরামত আলী –

শামীম শেখ,রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী মঙ্গলবার বিকেল ৫ টায় গোয়ালন্দের উজানচর নতুন পাড়া এলাকায় নবনির্মিত গুচ্ছগ্রাম পরিদর্শন করেন এবং তাদের খোঁজখবর নেন। পরিদর্শনকালে তিনি গুচ্ছগ্রামের ২০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।পরে তিনি সেখানে কয়েকটি বৃক্ষ রোপণ করেন।

এ সময় এমপি বলেন, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ২০ টি পরিবারের জন্য এখানে ঘর নির্মান করে গুচ্ছগ্রাম গড়ে তোলা হয়েছে। গুচ্ছগ্রামবাসীদের ইতিমধ্যে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। যাতায়াতের জন্য নতুন রাস্তা নির্মাণ করা হয়েছে।এ ছাড়া নতুন ঘরগুলো যেন ধ্বসে না যায় সে জন্য বিশেষ ব্যাবস্থা নেয়া হয়েছে। এখানকার বাসিন্দাদের জন্য আরো যা যা প্রয়োজন তার সবগুলোই আমরা দ্রুত করবো। এ ছাড়া এ এলাকায় সৌন্দর্য বর্ধনের জন্যও আমরা বিশেষ পদক্ষেপ নেব।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সি, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুল হক খান মামুন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা প্রকৌশলী মোঃ বজলুর রহমান, প্রকল্প কর্মকর্তা মোঃ আবু সাইদ মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল হোসেন ফকির,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলজার হোসেন মৃধা,জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমূখ।

(Visited 71 times, 1 visits today)