পরীক্ষা ছাড়াই ভূয়া রিপোর্টঃ ডায়াগনষ্টিক সেন্টারকে লক্ষ টাকা জরিমানা –

রাজবাড়ী বার্তা ডট কম : 

বিভিন্ন প্যাথলজিক্যাল টেষ্ট সমূহে মেডিকেল টেকনোলজিষ্ট  ছাড়া পরীক্ষা ও পরীক্ষা ছাড়াই ভূয়া রিপোর্ট প্রদান, কোন মেডিকেল টেকনোলজিষ্টের প্রতিষ্ঠানিক সনদ ও জ্ঞান এবং সংশ্লিষ্ট পরীক্ষার প্রয়োজনীয় যন্ত্রপাতি ও কারিগরি ব্যবস্থা না থাকা এবং সেবা গ্রহণকারীদের সাথে প্রতারণা করে সকল ধরনের ভূয়া রিপোর্ট দিয়ে জনস্বাস্থ্য, অর্থ অপচয় এবং জীবনহানির মত কার্যক্রম চালিয়ে যাওয়ার অপরাধে রাজবাড়ীর বালিয়াকান্দির জামালপুর বাজারে গোল্ডেন ডায়গনষ্টিক সেন্টারকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় গোল্ডেন ডায়গনষ্টিক সেন্টারের মালিক শরিফুল ইসলাম(৪২) তার অপরাধ স্বীকার করে। ২৮শে জুলাই (বুধ বার) বেলা সাড়ে ৩ টায় বালিয়াকান্দির জামালপুর বাজার এলাকায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার হাবিবুল্লাহর নেতৃত্বে এ সময় অভিযানে বালিয়াকান্দির বিভিন্ন যায়গায় সরকারী আদেশ ও আইন মানা এবং স্বাস্থ্য বিধি পালনে জনগনকে পরামর্শ দেওয়া হয়।

স্বাস্থ্য বিধি লংঘন এবং মাস্ক ব্যবহার না করায় ৩ টা মামলায় ৩ জনকে ১৮শত টাকা জরিমানা আরোপ করা হয়। অভিযানে রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয়ের স্যানিটারি ইন্সপেক্টর সূর্য্য কুমার প্রামানিক সহ আইনশৃঙ্খলা বাহিনী অভিযানে সহায়তা করেন।

(Visited 377 times, 1 visits today)