বালিয়াকান্দিতে ব্যাটারী চালিত অটোভ্যান ছিনতাইকালে ছিনতাইকারী আটক –


রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ব্যাটারী চালিত অটোভ্যান ছিনতাই করে পালানোর সময় ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এসময় এক ছিনতাইকারী পালিয়ে গেছে।

গ্রেফতারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রকিবুল ইসলাম ওরফে রনি (২৫) ও একই গ্রামের বাবলু বিশ্বাস ওরফে কাদেরের ছেলে সজল বিশ্বাস (১৮)।


বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, ৩জন ছিনতাইকারী মোটর সাইকেল যোগে উপজেলার রামদিয়া বাজারে আসে। এসময় মোটর সাইকেল রামদিয়া রেখে রামদিয়া ব্রীজ ঘাটে এসে নবাবপুর ইউনিয়নের দক্ষিণবাড়ী গ্রামের গৌরচন্দ্র শীলের ছেলে পলাশ চন্দ্র শীলের ব্যাটারী চালিত ভ্যান বহরপুর যাওয়ার জন্য মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রনি ও সজল ঠিক করে। দক্ষিণবাড়ী মসজিদের নিকট পৌঁছালে ভ্যান চালককে মারধোর করে ভ্যন ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় স্থানীয় লোকজন ২জনকে আটক করে। খবর পেয়ে থানার এস,আই মাজহারুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সসহ তাদেরকে আটক করাসহ মোটর সাইকেল ও মোবাইল ফোন জব্দ করে। তাদের এক সহযোগী পালিয়ে যায়। এব্যাপারে ভ্যান চালক পলাশ চন্দ্র শীল বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করে। গ্রেফতারকৃতদেরকে বুধবার সকালে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

(Visited 61 times, 1 visits today)