‘স্বপ্নের রাজবাড়ী’র চেয়ারম্যান চৈতীর উদ্যোগে করোনায় কর্মহীন ২৪০পরিবার পেলো ঈদ উপহার –

ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :

চলমান করোনা পরিস্থিতিতে আগত ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ীর ২৪০টি পরিবারকে ঈদ উপহার স্বরুপ চাল, ডাল, চিনি ও সেমাই প্রদান করা হয়েছে। দরিদ্র ওই সব কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছে মানবিক সংগঠন ‘স্বপ্নের রাজবাড়ী’ ও ‘দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ’ রাজবাড়ী জেলা শাখা। স্বপ্নের রাজবাড়ী’র চেয়ারম্যান কানিজ ফাতেমা চৈতীর সার্বিক ব্যবস্থাপনায় সোমবার দুপুরে বৃষ্টির মধ্যে জেলা শহরের রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের একাডেমিক ভবনে এ বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী তুলে দেন ও বক্তৃতা করেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। “দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ”রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও রাজবাড়ী সরকারী কলেজের সহযোগী অধ্যাপক সরোয়ার মোর্শেদ খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দীলিপ কুমার কর, এনএসআই-এর রাজবাড়ী সহকারী পরিচালক শরিফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, “দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ”রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশিদ মন্ডল, স্বপ্নের রাজবাড়ীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্যরা। সঞ্চলানায় ছিলেন, শুভসংঘের কোষাধ্যক্ষ ও প্রভাষক সুরজিৎ চক্রবর্তী।


সে সময় রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এএএম ইকরামুল করিম, শুভসংঘের উপদেষ্টা সহকারী অধ্যাপক মোহাম্মদ আশরাফ হোসেন খান, সহ-সভাপতি ও বরাট ভাকলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শম্পা প্রামাণিক, স্বপ্নের রাজবাড়ী’র কোষাধ্যক্ষ উলফাত জাহান তরি, শিক্ষক শাহনাজ বেগম, ফারিয়া অফিসার রোজাসহ কলেজের অন্যান্যরা শিক্ষকরা।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 136 times, 1 visits today)