রাজবাড়ীতে কাজী ইরাদত আলীর অর্থায়নে ১৫ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু –

রাজবাড়ী বার্তা ডট কম :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া রাজবাড়ী সদর ও গোয়ালন্দের ১৮টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ১৫ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।
রোববার বেলা ১১ টার দিকে রাজবাড়ীর মাটিপাড়া গোল্ডেশিয়া জুট মিলস প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি শিল্পপতি কাজী ইরাদত আলীর নিজস্ব অর্থায়নে ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দিলসাদ বেগম।


বিশেষ অতিথি হিসাবে ছিলেন, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদক ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ খাদ্য সামগ্রী ইউপি ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকরা ওয়ার্ড পর্যায়ের অসহায় ও দুঃস্থদের মাঝে বিতরণ করবেন।


উল্লেখ্য, ২০২০ সালে করোনার শুরু থেকেই কাজী ইরাদত আলী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এবং জনসচেতনতা তৈরিতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিপলেট বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। এছাড়া জেলা সদর ও কালুখালী হাসপাতালে স্বেচ্ছাসেবক কর্মী নিয়োগ, স্বেচ্ছাসেবী সংগঠনকে করোনা রোগীদের সেবায় একটি মাইক্রোবাস বিতরণ ও দৌলতদিয়ার ভাঙ্গন কবলিত ৫০ টি পরিবারের নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 45 times, 1 visits today)