বালিয়াকান্দিতে বড় ভাইকে গাছের সাথে বেঁধে রেখে বসতঘর ভেঙ্গে দেয়ার অভিযোগ –


রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে বালিয়াকান্দিতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইকে গাছের সাথে বেধে রেখে বসতঘর ভেঙ্গে গুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ছোট ভাইদের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।


উপজেলার ইসলামপুর ইউনিয়নের আছালত মল্লিকের ছেলে মুন্নাফ মল্লিক (৬৫) বলেন, আমার আপন ছোট ভাই মো: জালাল মল্লিক (৫০), গোলাম মওলা (৫৫), আব্দুল আলিম মল্লিক (৪০) সাথে বসতভিটার জমিজমা সংক্রান্তে বিরোধ রয়েছে। গত ১৫ জুলাই আমার বসতভিটায় আমার অংশে একটি ছাপড়া ঘর উত্তোলন করি। তখন আপত্তি না জানালেও রবিবার সকাল ৮ টার সময় আমার ছাপড়া ভাঙ্গতে শুরু করে। আমি তাতে বাধা দিলে আমাকে গাছের সাথে বেধে বাঁশের লাঠি দিয়ে মারধর করে এবং ঘর ভেঙ্গে ফেলে। আমার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে মারধর করে চলে যায়। তারা হুমকি দিয়ে বলে এরপর যখন ধরবো তোকে হত্যা করে বসত ঘরে আগুন জ্বালিয়ে দিবো। প্রতিবেশীদের সহযোগিতায় আমি বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসাগ্রহণ করি।


এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।
ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন খান বলেন, গাছের সাথে বেধে রেখে মারধোর করার ঘটনাটি আমি শুনেছি।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited 99 times, 1 visits today)