রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী, প্রিয়মুখ অর্ণ’র আর নেই –

রাজবাড়ী বার্তা ডট কম : 

বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে গিয়ে নিজ বাসায় আর ফিরে আসা হলো না, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসপি পরীক্ষার্থী, মেধাবী ছাত্র, বিতার্কিক কাজী ওয়াসিফ হাসান অর্ণ। সে জেলা শহরের বড়পুল এলাকার কাজী জাহিদ হাসান লিপনের ছোট ছেলে।


স্বজনরা জানিয়েছে, মঙ্গলবার সকালে বন্ধুদের সাথে অর্ণ জেলা শহরের পানি উন্নয়ন বোর্ডের পুকুরে গোসল করতে যায়। তবে সে সাঁতার না জানার কারণে পুকুরের পানিতে তলিয়ে যায়। ওই অবস্থায় অন্যান্য বন্ধুরা তাকে উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ওই সময়ই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।


রাজবাড়ী ডিবেট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন জানিয়েছেন, অর্ণ অত্যান্ত বেধাবী ছাত্র ছিলো। একই সাথে ছিলো সে একজন ভালো মানের বিতার্কিক এবং জেলা শহরের বেশ কয়েকটি সাংস্কৃতিক সংগঠনের সদস্য। তার এমন মৃত্যু কোন ভাবেই তারা মেনে নিতে পারছেন না।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 908 times, 1 visits today)