রাজবাড়ীর এসপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন হারানো ফোন ফিরে পাওয়ারা –

রাজবাড়ী বার্তা ডট কম : 

বর্তমান সময়ে প্রতিটি মানুষের কাছে মোবাইল ফোন অত্যান্ত গুরুত্বপূর্ণ একটি বস্তু। আর ওই বস্তু হারিয়ে যাওয়া মানে, হাজারো মানুষের সাথে সাময়িক যোগাযোগ বিচ্ছিন্ন হওয়া এবং ফোনে সেভ করে রাখা নানা রকম তথ্য ও ছবির সলিল সমাধি। তবে ওই হারিয়ে যাওয়া ফোন যদি পুনরায় ফিরে পাওয়া যায়, তাহলে আকাশের চাঁদ হাতে পাওয়ার মত ব্যাপারটা দাঁড়ায়। আর এই কাজটি অত্যান্ত দক্ষতার সাথে পালন করছে রাজবাড়ী জেলা পুলিশ। ইতোমধ্যে কয়েক শতাধিক ফোন তারা উদ্ধার করে মূল মালিকের হাতে তুলে দিয়েছে। সোমবার দুপুরেও উদ্ধার করা ২২টি ফোন আনুষ্ঠানিক ভাবে মালিকের হাতে তুলে দিয়েছেন, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।


পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ফোন ফিরে পাওয়া জেলার গোয়ালন্দের লিমু সুলতানা, পাংশার পলাশ কুমার প্রামাণিক, কালুখালীর রাপালী আক্তার ও রাজবাড়ী সদরের সাইদ উদ্দিন তুহিন জানিয়েছেন, হারিয়ে যাওয়া ফোন ফিরে পাওয়ার চাইতে আনন্দের কিছু হতে পারে না। এই অসাধ্য কাজটি তাদের করে দিয়েছে রাজবাড়ী জেলা পুলিশ। তারা পুলিশ সুপারসহ জেলা পুলিশের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।


সে সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফ উজ জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পুলিশ সুপারের কার্যালয়ের বিশেষ শাখার অফিসার ইনচার্জ সাঈদুর রহমান সাঈদ, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর, জেলা গোয়েন্দা শাখার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান, বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান, কালুখালী থানার ওসি নাজমুল হাসানসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 107 times, 1 visits today)