রাজবাড়ীর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৪৩০ ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী, সাংবাদিক সম্মেলন –


রাজবাড়ী বার্তা ডট কম :

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় রাজবাড়ীতে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ৪৩০টি ঘর হস্তান্তরের উদ্বোধন উপলক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগী পরিবার গুলোর মাঝে গৃহ হস্তান্তর কার্যক্রামের শুভ উদ্বোধন করবেন।


এতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দিলসাদ বেগম। সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলার ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।


জেলা প্রশাসন সুত্রে জানাগেছে, মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে রাজবাড়ীতে ৪৩০টি ঘর হস্তান্তর করা হবে। এরমধ্যে রাজবাড়ী সদরে ৩শ টি, গোয়ালন্দে ৩০টি, পাংশায় ৩০টি, বালিয়াকান্দিতে ৭০টি। যার নির্মান ব্যায় ধরা হয়েছে ৮ কোটি ১৭ লক্ষ টাকা। এরআগে প্রথম পর্যায়ে রাজবাড়ীতে ১২ কোটি ৯৯ লক্ষ ৬০ হাজার টাকা ব্যায়ে ৭৬০টি নির্মানের পর গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 67 times, 1 visits today)