বেলগাছি আলিমুজ্জামান বহুমুখি উচ্চ বিদ্যালয় এন্ড কালেজের শিক্ষক চিত্ত রঞ্জন আর নেই –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার বেলগাছি আলিমুজ্জামান বহুমুখি উচ্চ বিদ্যালয় এন্ড কালেজের অবসর প্রাপ্ত বিজ্ঞানের শিক্ষক এবং খানগঞ্জ ইউনিয়নের রঘুনাথপুরের বাসিন্দা চিত্ত রঞ্জন প্রামাণিক (৭০) গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় পরলোক গমন করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাঁচ টিকরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ইতি কনা সরকার, ছেলে ও চিকিৎসক অর্ণব চৌধুরী শাওন এবং মেয়ে শৌমি চৌধুরী সহ অসংখ্য আত্নীয় -স্বজন রেখে গেছেন।


এদিকে, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বেলগাছি আলিমুজ্জামান বহুমুখি উচ্চ বিদ্যালয় এন্ড কালেজ প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয় শিক্ষক চিত্ত রঞ্জন প্রামাণিকের মরদেহ। সেখানে বক্তৃতা করেন, বেলগাছি আলিমুজ্জামান বহুমুখি উচ্চ বিদ্যালয় এন্ড কালেজের অধ্যক্ষ মোঃ মাসুদ চৌধুরী, আইন মন্ত্রণালয়ের উপ-সচিব সাফায়েত হোসেন সবুজ, ম্যানেজিং কমিটির সদস্য অপূর্ব কান্তি সাহা, বেলগাছি আলিমুজ্জামান বহুমুখি উচ্চ বিদ্যালয় এন্ড কালেজের সহকারী প্রধান শিক্ষক হেদায়েতুর জ্জামান, সহকারী শিক্ষক শাহাদৎ হোসেন, আব্দুল মতিন মোল্লা, সাবেক সহকারী প্রধান শিক্ষক ময়েন উদ্দিন মন্ডল, শিক্ষক ধিরেন্দ্র নাথ দাস, ভাই সুশান্ত কুমার প্রামাণিক প্রমুখ। সে সময় আগত শিক্ষক ও শিক্ষার্থীরা মরদেহে ফুলেল শ্রদ্ধা জানান।

পরে পাশ্ববর্তী সুন্দরকান্দী মহা শ্বাশানে মরদেহ দাহ করা হয়।

(Visited 279 times, 1 visits today)