স্বপ্নের রাজবাড়ী-এর উদ্যোগে অর্ধশত দরিদ্র পরিবার পেলো “ঈদ উপহার” –

রাজবাড়ী বার্তা ডট কম :

মানবিক সংগঠন “স্বপ্নের রাজবাড়ী”-এর উদ্যোগে সদর উপজেলার অসহায় দরিদ্র অর্ধশত পরিবারের সদস্যদের মাঝে “ঈদ উপহার” স্বরুপ জন প্রতি এক হাজার টাকা এবং মাস্ক তুলে দেয়া হয়েছে।


মঙ্গলবার বিকালে রাজবাড়ী প্রেসক্লাব সংলগ্ন “স্বপ্নের রাজবাড়ী”-এর কার্যালয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে টাকা ও মাস্ক তুলে দেয়া হয়। “স্বপ্নের রাজবাড়ী”-এর প্রধান উপদেষ্টা, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী এবং সংগঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এমপি তনয়া কানিজ ফাতেমা চৈতীর ব্যক্তিগত সহযোগিতায় এ কার্যক্রম বাস্তবায়ন করা হয়। বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার রিমন রহমান, জেলা উদীচীর সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সংগঠনের সদস্য ও বরাট ভাকলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শম্পা প্রামাণিক, অপর সদস্য ও অভিনেত্রী আজরা জেবিন তুলি, কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সহকারী সাংগঠনিক সম্পাদক কাউছার আহম্মেদ রিপন, শুভসংঘের আশা ইউনিভার্সিটির সদস্য মোঃ আমান ফকিরসহ অন্যান্যরা।


পরে ঈদের দিন এক কেজি মাংস, এক কেজি পোলায়ের চাল, এক কেজি চিনি, এক প্যাকেট সেমই ও কিসমিসহ অন্যান্য উপকরণ কেনার জন্য আগতদের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 68 times, 1 visits today)