দৌলতদিয়া ঘাটে পল্টুন ছিড়ে মাইক্রোবাস নদীতে –

রাজবাড়ী বার্তা ডট কম :

দৌলতদিয়া ফেরিঘাটে পন্টুনের তার ছিড়ে পদ্মা নদীতে একটি মাইক্রোবাস ডুবে গেছে। নদীতে হঠাৎ প্রচন্ড ঝড়ো-বাতাস শুরু হওয়ায় সৃষ্ট ঢেওয়ের আঘাতে পন্টুনের তার ছিড়ে যায়। এ সময় পন্টুনের উপর থাকা কালো রংয়ের নোয়া মাইক্রোবাসটি ঝাঁকুনিতে নদীতে পড়ে যায়। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে ৫ নং ঘাটে এ দূর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

প্রত্যক্ষদর্শী ঢাকা মিরপুর বাংলা কলেজের ছাত্র জাহিদ হাসান জানান,তিনি পাটুরিয়া ঘাট হতে শাপলা -শালুক ফেরিযোগে দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্যে আসছিলেন।ঘাটের কাছাকাছি আসলে তাদের ফেরিটি ঝড়ের কবলে পড়ে।চালক দক্ষতার সাথে ফেরিটি ৫নং ঘাটে ভেড়াতে সক্ষম হন।এ সময় আমাদের চোখের সামনেই পন্টুনের তার ছিড়ে গেলে পন্টুনের উপর থাকা মাইক্রোবাসটি প্রচন্ড ঝাঁকুনিতে নিয়ন্ত্রন হারিয়ে নদীতে পড়ে যায়। ডুবে যাওয়ার আগ মূহুর্তে মাইক্রোর চালক সাহায্যের জন্য হাত নাড়লেও তাকে সাহায্য করার মতো কোন অবস্থা কারো ছিল না।

মাইক্রোটিতে আর কোন যাত্রী ছিল কিনা তা নিশ্চিত হওয়া যায় নি। বেলা ১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুবুরিরা মাইক্রোবাসটিকে সনাক্ত করে উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন।ঘটনাস্হলে স্হানীয় প্রশাসন, বিআইডব্লিউটিসি,বিআইডব্লিউটিএ এবং থানা ও নৌ-পুলিশের কর্মকর্তারা উপস্থিত রয়েছেন। গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ডুবে যাওয়া মাইক্রোবাসটিকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 328 times, 1 visits today)