দু’দফা জানাজা শেষে সংবাদিক মুসা বিশ্বাসের সহধর্মিণী জাহানারা খাতুনের দাফন –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজের সহকারী অধ্যাপক সংবাদিক আবু মুসা বিশ্বাসের সহধর্মিণী এবং কৃষি ব্যাংক রাজবাড়ী জেলা শাখার সিনিয়র অফিসার কর্মকর্তা জাহানারা খাতুন (৫৫) গত শনিবার সন্ধ্যা ৬টার দিকে ইন্তেকাল করেছেন। (ইন্নানিন্নাহে——রাজেউন)। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আতœীয়-স্বজন রেখে গেছেন।

রবিবার সকাল ১০টায় জেলা শহরের বড় মসজিদ এবং সকাল ১১টায় গ্রামের বাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের মোহাম্মদপুরে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।


সংবাদিক আবু মুসা বিশ্বাস জানিয়েছেন, অল্প কিছুদিন আগে জাহানারা খাতুন করোনা নেগেটিভ হয়ে রাজবাড়ী জেলা শহরের নারায়নবাবুর পুকুর চালা এলাকার নিজ বাসায় ফিসে আসে। যদিও তিনি জটিল কিডনি রোগে ভুগছিলেন। গত শনিবার সকালে কিডনি ডাইলোসিস করতে তাকে ফরিদপুর নেয়া হয়। তবে সেখান থেকে তাকে রাজধানী ঢাকা নেবার পরামর্শ দেয়া হয়। বিকালে এ্যাম্বুলেন্সে রাজধানী ঢাকা নেবার পথে অবস্থার অবনতি ঘটে। ওই সময়ই তাকে মানিকগঞ্জ মুন্নু হাসপাতালে নেয়া হয়। তবে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

(Visited 156 times, 1 visits today)