গরু’র পর ভানু’র বলৎকারের শিকার হলো ১১ বছর বয়সী এক শিশু, অসুস্থ শিশুটি এখন হাসপাতালে –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে পাউরুটি খাইয়ে ১১ বছর বয়সী এক ছেলে শিশুকে বলৎকার করার অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনার পর অসুস্থ হয়ে যাওয়া শিশুটিকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের হাটবাড়ীয়া গ্রামের মৃত শুকুমার কুন্ডর কৃষক ছেলে বিকাশ কুন্ডু ওরফে ভানু (৫৫) কে গ্রেপ্তার করেছে। ভানুর স্ত্রী ও সপ্তম শ্রেণীতে পড়–য়া একটি মেয়ে সন্তান রয়েছে। যদিও ভানুর বিরুদ্ধে অভিযোগ রয়েছে ইতোপূর্বে একটি গরুর সাথে সে একই ঘটনা ঘটিয়েছিলো। ওই ঘটনার পর গ্রাম্য সালিসের মাধ্যমে গরুর মালিককে জরিমানাও প্রদান করতে হয়েছিলো।


যদিও বিকাশ কুন্ডু ওরফে ভানু’র দাবী, গরু নিয়ে চন্দনী ইউনিয়ন পরিষদে হওয়া সালিসে তিনি ছিলেন না, জরিমানার টাকা তার ভাই পরিশোধ করেছিলো। আর শিশুটিকে সে বাড়ীতে পৌছে দিছে, তবে তাকে সে বলৎকার করেনি।


রাজবাড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, গত ৩০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে ওই শিশুটির সাথে দেখা হয় ভানুর। শিশুটিকে সে বাড়ীতে পৌছে না দিয়ে খালিনকটা দুরে থাকা পাষান মার্কেট বাজারে নিয়ে যায়। সেখানে শিশুটিকে পাউরুটি খাওয়ায়। এরপর ভানু ওই বাজারের জনৈক হেলালের চা দোকান থেকে গরম পানি নিয়ে একটি প্লাষ্টিকের ছোট বোতল পরিস্কার করে। পরবর্তীতে ওই বাজারের জনৈক রাজ্জাকের মুদি দোকান থেকে ওই বোতলে নারিকেল তেল সংগ্রহ করে পাশ্ববর্তী চরপদ্মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়ের পাশে নিয়ে বলৎকার করে। একই সাথে বিষয়টি কাউকে বলতে নিষেধ করে। তবে গত শনিবার বিকালে শিশুটি হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ে। তার অসুস্থতার কারণ জানতে গিয়ে পরিবারের লোকজন ঘটনাটি উদ্ধার করে এবং বিষয়টি থানা পুলিশকে অবহিত করার পাশাপাশি শিশুটিকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।


রাজবাড়ী থানার এসআই জায়েদ জানান, ভানু কে আটক করা হয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রবিবার দুপুরে রাজবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 751 times, 1 visits today)