রাজবাড়ীতে ইজারাদার হান্নানকে কুপিয়ে জখমের মামলার আরেক আসামি তারেক গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী পৌরসভার অধীনে থাকা শ্রীপুর বাজার, মুরগীর ফার্ম বাজার, গোদার বাজার, কাঁচা বাজার, ফল বাজার ও রবি শস্যক বাজারের ইজারাদার মোঃ আব্দুল হান্নান (৩৮) কুপিয়ে জখমের মামলায় আরেক আসামি তারেককে পুলিশ গ্রেপ্তার করেছে। তারেক ওই মামলার ১৩ নং এজাহার ভুক্ত আসামি। তারেক জেলা শহরের বিনোদপুরের কলেজপাড়ার খোকনের ছেলে।


এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই জাকির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকালে তারেককে জেলা শহরের ভবানীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাকে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, রাজবাড়ী পৌরসভার ভবানীপুর রেল কলোনী গ্রামের শাজাহান মীরের ছেলে ও ইজারাদার মোঃ আব্দুল হান্নান গত ১৭ এপ্রিল দুপুর ১ টার দিকে খাজনার বিষয় নিয়ে বাজারের ব্যবসায়ীদের সাথে মিটিং করার জন্য পৌরসভায় যায়। পৌরসভার প্যানেল মেয়র-১ এর কক্ষে মেয়র ও ব্যবসায়ীদের সাথে খাজনার বিষয়ে মিটিং করে ওই কক্ষ থেকে বের হয়ে পৌরসভা চত্বরে পৌছলে পূর্ব বিরোধের কারণে গ্রেপ্তারকৃতরা হান্নানকে ধারালো ও ভোঁতা অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় গত ২৫ এপ্রিল আহত হান্নান বাদী হয়ে ১৪ জনকে চিহ্নিত করে এবং ৫/৬ জনকে অজ্ঞাত আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়।

ইতোপূর্বে ওই মামলার আসামি রাজবাড়ী জেলা শহরের ২নং বেড়াডাঙ্গা গ্রামের মৃত শুকুর আলীর ছেলে ইদ্রিস আলী (৩৮), ধুঞ্চি গ্রামের মৃত ছালামত শেখ ওরফে কালু কসাইয়ের ছেলে ছামসাদ কসাই (৩৫), লক্ষীকোল হরিসভা গ্রামের খোরশেদ আলম মুন্সির ছেলে মোঃ আরিফ মুন্সি (৩৫) এবং ২নং বেড়াডাঙ্গা গ্রামের গোলাপ শেখের ছেলে ফরিদ শেখ (৩০) কে গ্রেপ্তার করা হয়।

(Visited 573 times, 1 visits today)