ছাত্রলীগের পদ চাওয়া বালিয়াকান্দির নেতা রনি ইয়াবাসহ ডিবি’র হাতে গ্রেফতার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে মনোনয়ন জমা প্রদান করেও পদ বঞ্চিত হওয়ার ১৮দিন পার না হতেই ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতের নাম, মেহেদী হাসান ওরফে রনি মৃধা। সে উপজেলার নারুয়া ইউনিয়নের ছোট হিজলী গ্রামের কামাল মৃধার ছেলে।


জানাগেছে, রনি মৃধার চলাচল ছিল, প্রভাবশালী নেতার মতো। সব সময় থাকতো, খুবই স্মার্ট হিসেবে। নিজের মাদক ব্যবসা আড়াল করতে সব সময় পাঞ্জাবী ও টুপি পড়েও মাঝে মধ্যে চলাচল করতো। সাথে থাকতো কয়েকটি মোটর সাইকেল বহর। তার নিজের ফেসবুক আইডিতে রাজবাড়ী জেলার প্রভাবশালী রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের সাথে অসংখ্য ছবি রয়েছে। এলাকার মানুষ তাকে ভালো ছেলে হিসেবে জানলেও অবশেষে গত মঙ্গলবার রাতে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার সদস্যরা নারুয়া এলাকা থেকে ১০৫ পিছ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। এব্যাপারে ডিবি পুলিশ বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করে। তাকে বুধবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়। বিজ্ঞ বিচারক তাকে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে। গত ৯ এপ্রিল বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের এক বছরের জন্য কমিটি গঠন করা হয়। ওই কমিটির সাধারণ সম্পাদক হিসেবে সিবি জমা দিলেও পদ বঞ্চিত হয় মেহেদী হাসান রনি। সে গ্রেফতারের পর বেরিয়ে আসছে তার নানা অজানা তথ্য।


জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে রনিকে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।


বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বৃহস্পতিবার বিকালে বলেন, জেলা গোয়েন্দা শাখার সদস্যরা ইয়াবাসহ গ্রেফতার করে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেছে। তাকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

(Visited 872 times, 1 visits today)