গোয়ালন্দে অসহায় কৃষকের ধান কেঁটে দিলেন কৃষক লীগ নেতারা –


রাজবাড়ী বার্তা ডট কম :

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং কেন্দ্রীয় কৃষক লী‌গের সভাপ‌তি ও সাধারন সম্পাদকের নি‌র্দেশনায় ক‌রোনাকালীন সম‌য়ে অসহায় হ‌য়ে পড়‌া রাজবাড়ীর গোয়াল‌ন্দে কৃষক‌দের ধান কেঁ‌টে দি‌য়ে‌ছেন কৃষকলীগ নেতারা।
বুধবার সকাল সা‌ড়ে ১০টার দি‌কে কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নূ‌রে অালম সিদ্দিকী হ‌কের নের্তৃ‌ত্বে উপ‌জেলার ছোটভাকলা ইউ‌নিয়‌নের নলডুবি’র ২ জন কষ‌কের দুই বিঘা জ‌মির ধান কাঁটা হয়।


এ‌তে উপ‌স্থিত ছি‌লেন, বাংলা‌দেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নূ‌রে অালম সিদ্দিকী হ‌ক, রাজবাড়ী জেলা কৃষকলী‌গের অাহ্বায়ক অাবু বক্কর খান, যুগ্ম অাহ্বায়ক মোস্তফা মাহম‌ুদ হেনা মু‌ন্সি, অাবুল হো‌সেন,  সদ‌রের যুগ্ম অাহ্বায়ক মোঃ রাজু অাহ‌মেদ, গোয়ালন্দ উপ‌জেলা অাহ্বায়ক অাব্দুল ম‌মিন শেখ, যুগ্ম অাহ্বায়ক দে‌লোয়ার,ছোটভাকলা ইউ‌পির সভাপ‌তি অাব্দুল মা‌জেদ শেখ প্রমূখ।


এ সময় নলডু‌বির অাব্দুল অা‌জিজ খা‌নের দেড় বিঘা ও মোঃ সাগরের অাঘা বিঘা সহ দুই বিঘা জমির ধান কাঁটা হয় এবং পর্যায়ক্র‌মে সকল অসহায় কৃষক‌দের ধান কাঁটা, মা‌ড়াই সহ গোলায় নেয়া পর্যন্ত সহ‌যো‌গিতা কর‌বেন কৃষকলীগ নেতাকর্মীরা।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 35 times, 1 visits today)