ময়না তদন্ত শেষে রাজবাড়ীর গঙ্গাপ্রসাদপুরের নিহত বালু চাতাল শ্রমিক সুজনের মরদেহ হস্তান্তর –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুরের ভাদালিয়া রেলব্রীজ এলাকায় মাঠের মধ্যে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সুজন তালুকদার (২৬) নামে একজন বালু চাতাল শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে রিমন ও ইমরানুল নামে আরো দুই জন। নিহত সুজন একই এলাকার গিয়াস তালুকদারের ছেলে। আহত রিমনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইমরানুলকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


স্থানীয়রা জানিয়েছেন, বেশ কিছু দিন ধরে ওই এলাকায় পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারে দু’টি গ্রুপ মুখোমুখি অবস্থান করছিলো। গত সোমবার সন্ধ্যার পর নিহত ও আহতরাসহ ৪/৫ জন ভাদালিয়া রেলব্রীজ এলাকায় মাঠের মধ্যে বসে গল্প করছিলো। ওই সময় ৭/৮ জনের একদল দূর্বৃত্ত তাদের উপর হামলা চালায়। সে সময় দূর্বৃত্তরা এলাপাথারি কুপিয়ে সুজন, রিমন ও ইমরানুলকে আহত করে। এতে ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয়।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, সুজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের পর মঙ্গলবার দুপুরে তা তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ওই ঘটনায় বিকাল পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি। ঘাতকদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 1,160 times, 1 visits today)