স্বাস্থ্য বিধি মেনে সাপ্তাহিক হাট বসাতে মাঠে নেমেছে বালিয়াকান্দির ইউএনও-ওসি –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :

করোনা ভাইরাসের দ্বিতীয় ডেউ সংক্রমণ রোধে লকডাউন বাস্তবায়নে ও জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে সাপ্তাহিক হাট বসাতে মাঠে নেমেছে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা ও থানার ওসি তারিকুজ্জামান।


শুক্রবার লকডাউনের তৃতীয় দিন ভোর থেকে বালিয়াকান্দি উপজেলার গুরুত্বপুর্ণ সাপ্তাহিক হাট-বাজার, চলাচলরত মাস্ক বিহীন মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।


এ লক্ষে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম মাষ্টার, বাজার বণিক সমিতির সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আঃ গণি শেখ, শ্রমিকলীগ সম্পাদক শেখ মহিদুল ইসলামসহ সাংবাদিক, পুলিশ, আনসার সদস্যেদের উপস্থিতিতে বাজার ঘুরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ও ফার্মেসী ছাড়া বাকি সবধরনের ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রাখতে ব্যবসায়ীদেরকেও লকডাউন বাস্তবায়নে সহযোগিতা করতে উৎসাহিত করা হয়।

মাস্ক বিহীন চলাচলরত মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। সাপ্তাহিক বাজার খোলা মাঠে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে বসানোর অনুরোধ করা হয়। এ বিষয়টি বাস্তবায়নে স্ব স্ব ইউনিয়নের চেয়ারম্যান ও বাজার ব্যবস্থাপনা কমিটি করবে বলেও নির্দেশনা প্রদান করা হয়। এখন থেকে প্রতিটি বাজারে সাপ্তাহিক হাট খোলা মাঠে বসানো হবে।

(Visited 38 times, 1 visits today)