খালেদা জিয়ার করোনা পজেটিভ ! সংবাদে রাজবাড়ীতে বিএনপি’র নেতা-কর্মীদের মাঝে উদ্বেগ –

রাজবাড়ী বার্তা ডট কম :

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া করোনা আক্রান্ত হয়েছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে। তবে বিএনপি’র দায়িত্বশীল কেউ বিষয়টি নিশ্চিত করতে পারেন নি। যদিও এই সংবাদ প্রচার হবার পর দলীয় নেতা-কর্মীদের মাঝে উদ্বেগ লক্ষ করা হয়েছে।


এ প্রসঙ্গে রবিবার বিকালে রাজবাড়ী জেলা বিএনপির সাবেক দুই জন সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও নাছিরুল হক সাবু রাজবাড়ী বার্তা ডট কমকে জানিয়েছেন, বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে এলেও তা তারা দলীয় ভাবে নিশ্চিত হতে পারেন নি। আর বিষয়টি নিশ্চিত না হয়ে কোন মন্তব্য করা যাচ্ছে না। কেন্দ্রীয় ভাবে বিষয়টা জানানো হলেই তারা মন্তব্য করবেন।

এদিকে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন। আজ রবিবার (১১ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হবে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।
ধারণা করা হচ্ছে, খালেদা জিয়ার করোনা রিপোর্ট নিয়ে দিনভর যেসব ঘটনা ঘটেছে তা খোলাসা করতেই এ সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক মামুন গণমাধ্যমকে বলেন, খালেদা জিয়ার করোনার নমুনা নেওয়া হয়নি। তার করোনা পজিটিভ বলে যে খবর প্রকাশিত হয়েছে তা সঠিক নয়। তবে দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।


৭৫ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় দন্ডিত। দন্ড নিয়ে তিন বছর আগে তাকে কারাগারে যেতে হয়। দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর পরিবারের আবেদনে সরকার গত বছরের ২৫ মার্চ ‘মানবিক বিবেচনায়’ শর্তসাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। তখন থেকে তিনি গুলশানে নিজের ভাড়া বাসা ফিরোজায় থেকে ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

(Visited 78 times, 1 visits today)