রাজবাড়ীতে করোনার দ্বিতীয় ডোজ টিকা প্রদান শুরু, অধিক চাপ –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে করোনার দ্বিতীয় ডোজ টিকা প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে। শুরুতেই টিকা গ্রহণকারীদের অধিক চাপ লক্ষ করা গেছে। যদিও সামাজিক দুরত্বের বিষয়টি কঠোর নজরদারীর মধ্যে রাখা হয়। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজবাড়ী সদর হাসপাতালের করোনা টিকাদান কেন্দ্রে এমনি চিত্র দেখা যায়।


ওই কেন্দ্রের ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, দ্বিতীয় ডোজ প্রদানের প্রথম দিনে এক হাজারের অধিক আবেদনের তারা পান। তবে দুপুর পর্যন্ত প্রায় ৮ শতাধিক ব্যাক্তিকে টিকা প্রদান করা হয়। দ্বিতীয় ডোজের পাশাপাশি প্রথম ডোজ টিকা প্রদানের কার্যক্রমও অব্যাহত রয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জনের কার্যালয় থেকে জানাগেছে, এ জেলায় প্রথম পর্যায়ে ৩৬ হাজার ও দ্বিতীয় পর্যায়ে ২৪ হাজার ডোজ টিকা এসেছে। প্রথম ডোজ টিকা প্রদান কার্যক্রম প্রায় শেষের পথে। বৃহস্পতিবার পর্যন্ত রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৬ শত ৮৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ৫শত ১৩ জন এবং মারা গেছেন ৩১ জন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 36 times, 1 visits today)