পাংশার “দেশ ক্লিনিক এন্ড ড্রাগনেষ্টিক সেন্টার” মালিকের জেল, ম্যানেজারের জরিমানা –

রাজবাড়ী বার্তা ডট কম :

কোন কাগজপত্র না থাকলেও রাজবাড়ীর পাংশা ইউএনও অফিসের পাশে “দেশ ক্লিনিক এন্ড ড্রাগনেষ্টিক সেন্টার” নাম দিয়ে দিনের পর দিন ক্লিনিক ব্যবসা পরিচালনা করা হচ্ছিল। তবে শেষ রক্ষা হলো না ওই ক্লিনিকের মালিকের।

রবিবার বিকালে সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। সে সময় আদালত ওই ক্লিনিকের মালিক রাশেদুল আলমকে এক মাসের কারাদন্ড এবং ম্যানেজার মামুনুর রশিদকে ৩ হাজার টাকা জরিমানা করেছে।


দন্ডপ্রদানকারী রাজবাড়ীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট হারুন অর রশিদ জানান, রাজবাড়ীর সিভিল সার্জনের কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ নুরজাহানের সহায়তায় এবং তার নেতৃত্বে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। সে সময় ক্লিনিক মালিক কোনরুপ কাগজপত্র দেখাতে ব্যর্থ হন এবং অবৈধ ভাবে ক্লিনিক পরিচালনা করা স্বীকার করেন। যে কারণে মালিককে এক মাসের কারাদন্ড ও ম্যানেজারকে জরিমানা করার পাশাপাশি দ্রুত সময়ের মধ্য সঠিক কাগজপত্র তৈরী কারা পূর্বক ক্লিনিক পরিচালনা করার নির্দেশ প্রদান করা হয়।

তিনি আরো বলেন, এই ক্লিনিকটি বেশ পুরোনা। তবে এর মালিক পক্ষ বেশ কৌশলী। তারা ভ্রাম্যমান আদালত পরিচালিত হলেই প্রতিষ্ঠানটির নাম পরিবর্তন করে ফেলেন। এর আগে একাধিকবার এই ক্লিনিকটির নাম পরিবর্তনও করা হয়েছে।

(Visited 96 times, 1 visits today)