রাজবাড়ীর গঙ্গাপ্রসাদপুরে একাধিক বাড়ীতে আগুনের ঘটনায় গ্রেপ্তার ২ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুরে গভীর রাতে দূর্বৃত্তরা একাধিক বাড়ীতে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত শুক্রবার দুপুরে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনায় একই রাতে সন্দেহ জনক দুই জনকে পুলিশ গ্রেপ্তার করেছে।


গ্রেপ্তারকৃতরা হলো, একই গ্রামের ওয়াজেদ আলী সরদারের ছেলে মোঃ তুহিন সরদার (৩২) এবং মোঃ রাজ্জাক ফকিরের ছেলে মোঃ রাজু ফকির (২২)।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গত বৃহস্পতিবার রাত ২টার পর অজ্ঞাত দূর্বৃত্তরা স্থানীয় হরে কৃষ্ণ শীলের ছেলে তপন শীলের রান্না ঘর, অরুন শীলের ছেলে ধীরেন চন্দ্র শীলের বাড়ীর জমিয়ে রাখা শুকনা পাতা এবং সমরেন্দ্র নাথ ঘোষের ছেলে মলয় রতন ঘোষের বসত ঘরের মধ্যে অগ্নিসংযোগ করে। এতে তপন ঘোষের বসত ঘরের তোষক ও খাটের অংশ বিশেষ এবং তপন শীলের রান্না ঘর সম্পূর্ণ ভাবে ভস্মিভূত হয়।


রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, স্থানীয়রা ওই আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌছায়। এ ঘটনায় তপন শীল বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। দূর্বৃত্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে কারা কি কারণে এই ঘটনা ঘটিয়েছে তা তিনি জানাতে পারেন নি।

(Visited 208 times, 1 visits today)