এক্স-রে করে পেটের মধ্যে পাওয়া গেলো ১৪০০ পিচ ইয়াবা, এসপি’র ব্রিফিং –

রাজবাড়ী বার্তা ডট কম :

অভিনব পদ্ধতীতে নিজের পাকস্থলীতে ১ হাজার ৪ শত পিচ ইয়াবা বহন করে নিয়ে যাবার সময় রাজবাড়ীতে দুই মাদক পাচারকারী গ্রেপ্তার করা হয়েছে। গোয়েন্দা শাখার সদস্যরা জেলার বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।


গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর গ্রামের মৃত করম আলী খার ছেলে মোঃ লুৎফর খা ওরফে মোল্লা এবং সদর উপজেলার বড়চর বেনিনগর গ্রামের মৃত চেনুউদ্দিন মোল্লার ছেলে মোঃ কুব্বাত আলী।


ওই ঘটনার পর রবিবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান তার সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং-এর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গত শনিবার রাতে লুৎফর খা ওরফে মোল্লা এবং মোঃ কুব্বাত আলীকে গ্রেপ্তার করা হয়। তারা সুকৌশলে টেপ দিয়ে মোড়ানো ৫০ পিচ ইয়াবার ২৮টি ক্যাপসুল গিলে খায়। পরবর্তীতে তাদের পেট এক্সরে করে ওই ক্যাপসুল গুলোর অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে অতিরিক্ত খাবার খাইয়ে তাদের পায়খানা করিয়ে ক্যাপসুল গুলো বের করা হয়। যে ক্যাসপুল গুলোর মধ্য থেকে ১ হাজার ৪ শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, ডিআইও ওয়ান সাইদুল ইসলাম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিবি ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 593 times, 1 visits today)