রাজবাড়ী জেলা পুলিশের ৩টি চ্যালেঞ্জ রয়েছে – অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির –

রাজবাড়ী বার্তা ডট কম :

ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও রাজবাড়ীর সাবেক পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম শনিবার দুপুরে রাজবাড়ী থানা পরিদর্শন করেছেন।


সকালে তিনি রাজবাড়ী সার্কিট হাউজে পৌছান। সে সময় রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর তাকে গার্ড অফ অনার প্রদান করা হয়। সে সময় সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর সাথেও তিনি সৌজন্য সাক্ষাৎ করেন। ওই সময় কাজী কেরামত আলী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। সে সময় ডা: ইকবাল হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সম্পাদক জাহাঙ্গীর হোসেন, গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীরসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা।

পরে তিনি রাজবাড়ী থানা পরিদর্শন করেন।

সে সময় জিহাদুল কবির পিপিএম পুলিশের কর্মতৎপরতা তুলে ধরে বলেন, রাজবাড়ী জেলা পুলিশের তিনটি চ্যালেন্স রয়েছে। প্রথমটি চরমপন্থী, দ্বিতীয়টি দৌলতদিয়া ঘাট এবং তৃতীয়টি দৌলদিয়া পতিতালয়। রাজবাড়ীর বর্তমান পুলিশ সুপার নিবেদিত ও দক্ষতার সাথে কাজ করছেন।


তিনি আরো বলেন, আইজিপি স্যারের নির্দেশনা অনুযায়ী পুলিশ সদস্যরা দূণীতি করতে পারবেন না, পুলিশের কাছে কেউ নির্যাতিত হবে না এবং বিট পুলিশিং-এর কার্যক্রম এগিয়ে নিতে হবে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 721 times, 1 visits today)