রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত –

ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে চার দিন ব্যাপি মরহুম কাজী হেদায়েত হোসেন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের আজাদী ময়দানে ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় দেশের জাতীয় দল সহ একশত ১০টি দল অংশ গ্রহণ করে। খেলায় সভাপতিত্ব করেন ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি কাজী হেফাজত আলী টিটো। গত শনিবার রাত সাড়ে ১১ টার দিকে খেলার তিনটি পর্বের বিজয়ী খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


পুরস্কার অনুষ্ঠানে সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস, নব-নির্বাচিত রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, গোয়ালন্দ উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি মঞ্জুরুল আলম দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শফিকুল ইসলাম ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য অহিদুজ্জামান রাজসহ অন্যান্যরা।


এ খেলায় বাংলাদেশ ওপেন, বাংলাদেশ ওপেন সিঙ্গেল ও ডাবল, বাংলাদেশ ওপেন নন র‌্যাঙ্কিং এ তিনটি পর্বে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রথম পুরস্কার হিসেবে বাংলাদেশ ওপেন চ্যাম্পিয়ন ৪০ হাজার টাকা, রানার আপ ২০ হাজার টাকা, বাংলাদেশ ওপেন সিঙ্গেল চ্যাম্পিয়ন ১৫ হাজার এবং রানার আপ ১০ হাজার টাকা এবং নন র‌্যাংকিংয়ে চ্যাম্পিয়ন ১০ হাজার ও রানার আপ ৫ হাজার টাকা পুরস্কারসহ মোট ১ লক্ষ টাকা পুরস্কার প্রদান করা হয় বিজয়ী দল গুলোর মাঝে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 75 times, 1 visits today)