বাড়ীতে গিয়ে স্কুল ছাত্রীর শ্লীলতাহানি, মা’কে মারপিট, গ্রেপ্তার ২ –

একেএম নুরুন্নবী শাহিন, রাজবাড়ী বার্তা ডট কম :

প্রাইভেট পড়তে এবং স্কুলে যাওয়া আসার পথে কু-প্রস্তাব দিতে নিষেধ করায় সপ্তম শ্রেণীতে পড়–য়া ওই ছাত্রীর বাড়ীতে গিয়ে তাকে শ্লীলতাহানি এবং ওই ছাত্রীর মাকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে মেয়েটির বাবা বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে পুলিশ গত বৃহস্পতিবার রাতে দুই জনকে গ্রেপ্তার করেছে।


গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর ৩ নং ওয়ার্ডের পাশু-এর ছেলে জাহিদুল (২২) এবং মুকুলের ছেলে শাকিল (২২)।


মামলার বাদী ওই ছাত্রীর বাবা রাজবাড়ী বার্তা ডট কম কে জানান, প্রায় এক বছর ধরে প্রাইভেট পড়তে এবং স্কুলে যাওয়া আসার পথে জাহিদুল কু-প্রস্তাব দেয়ার পাশাপাশি তার মেয়ে (১৪) কে বিরক্ত করে আসছিলো। বিষয়টি তার মেয়ে তাকে অবহিত করে। যে কারণে তারা জাহিদুলকে নিষেধ করে। এসে জাহিদুল ক্ষিপ্ত হয় এবং তার মেয়ের ক্ষতি করতে উঠে পরে লাগে। গত বুধবার দুপুর তার মেয়ে নিজ বাড়ীতে গানের শিক্ষকের কাছে তালিম নিচ্ছিল। ওই সময় জাহিদুল ও শাকিল তাদের বাড়ীতে অনাধিকার প্রবেশ করে এবং তার মেয়েকে অকথ্য ভাষায় গালাগাল করে। এক পর্যায়ে জাহিদুল তার মেয়েকে ঘরের খাটের উপর নিয়ে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। সে সময় তার মেয়ে চিৎকার করলে মেয়েটির মা এগিয়ে আসে। ওই সময় বুকে লাথিমারাসহ মেয়েটির মাকে এলাপাথারি মারপিট করে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে জাহিদুল ও শাকিল খুন জখমের হুমকী-ধামকি দিয়ে চলে যায়।


রাজবাড়ী শহর পুলিশ ফাঁড়ির এসআই ও এই মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ ফজলুল হক রাজবাড়ী বার্তা ডট কমকে জানান, ওই ঘটনায় গত বৃহস্পতিবার মেয়েটির বাবা জাহিদুল ও শাকিলকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার আসামিদ্বয়কে গ্রেপ্তার পূর্বক শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

(Visited 610 times, 1 visits today)