রাজবাড়ী পৌরসভা নির্বাচন: ৬ নং ওয়ার্ডে সপ্তমবার কাউন্সিলর হলেন শেখর চক্রবর্তী –

রাজবাড়ী বার্তা ডট কম :

নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর। তিনি রাজবাড়ী পৌরসভার ৬ নং ওয়ার্ডের টানা ৫বারসহ মোট ৭বার নির্বাচিত কাউন্সিলর। গত ১৪ ফেব্রুয়ারী চতুর্থ দফার নির্বাচনে প্রায় সাড়ে ৪শত ভোটের ব্যাবধানে পুনরায় বিজয়ী হয়েছেন তিনি।


রাজবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা আলিমুজ্জামান, শহিদুল ইসলাম, আকবর আলীসহ অন্যান্যরা রাজবাড়ী বার্তা ডট কমকে বলেন, নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর অপ্রতিদ্বন্দী প্রার্থী। তার মধ্যে নেই কোন দাম্ভিকতা, চলাফেরা অত্যান্ত সরল। মানবিকতা, নম্রতা ও জনসেবা করার প্রবল আকাংখা রয়েছে তার । তিনি সামাজিক বিচার-আচার অত্যান্ত দক্ষতা ও নিরপেক্ষতার সাথে সম্পাদন করে থাকেন। ফলে প্রতীক তিনি যাই পান না কেন ভোটারের মনিকোঠায় থাকেন তিনি সর্বদা। যে কারণে ভোটাররা তাকে বার বার নির্বাচিত করে আসছেন।


পৌরসভার বর্তমান প্যানেল মেয়র ও পুনরায় নির্বাচিত কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর রাজবাড়ী বার্তা ডট কমকে বলেন, তিনি ছেলে বেলা থেকেই প্রগতিশীল চিন্তা-চেতনার একজন মানুষ। বাংলাদেশ বেতারের ঢাকা কেন্দ্রে সহকারী প্রোগ্রামারের চাকুরী পান। তবে হয়নি তার চাকুরী করা। মানুষের টানে দুই মাসের মধ্যেই তিনি ফিরে আসেন রাজবাড়ী পৌরসভা সংলগ্ন বাড়ীতে। ১৯৭৭ সালে প্রথম তিনি রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। এরপর একবার পরাজিত এবং আরেকবার প্রার্থী হননি তিনি। তারপর থেকে নিয়মিত ভাবে হচ্ছেন তিনি এই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এবং হচ্ছে বিজয়ী।


দুই ছেলে সন্তানের জনক নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর রাজবাড়ী বার্তা ডট কমকে আরো বলেন, তিনি সর্বদা মানুষের পাশে থাকার চেষ্টা করেন এবং মন থেকে মানুষকে ভালো বাসেন। যতদিন জীবিত থাকবেন মানুষের কল্যাণেই তিনি কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

(Visited 300 times, 1 visits today)