“ফাঁসি দিলেও প্রার্থীতা প্রত্যাহার করবো না”- রাজবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী তিতু –

রাজবাড়ী বার্তা ডট কম : 

“রাজবাড়ী পৌরসভার ৮০ শতাংশ ভোটার আমাকে চায়, আমি আওয়ামীলীগের ১০ টাকার সদস্য। বুকে বঙ্গবন্ধুকে লালন করি। পৌর এলাকায় জনমত তৈরী করেছি। আপনারা আমাকে ফাঁসি দেন, তাও আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করবো না।” আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ীর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু আজ শনিবার দুপুরে জেলা আওয়ামীলীগের জরুরী সভায় এ সব কথা বলেন।


রাজবাড়ী সদর, গোয়ালন্দ ও পাংশা পৌরসভার নির্বাচনে দলীয় প্রতীকের মেয়র প্রার্থীদের বিজয় ও সাংগঠনিক বিষয়ে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ওই জরুরী সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় রাজবাড়ীর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু আসে এবং দলীয় ফোরাম থেকে তাকে প্রার্থীতা প্রত্যাহারের জন্য অনুরোধ করা হয়। সে সময় তিতু ওই সব কথা বলেন।


জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-১ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ জেলা আওয়ামীলীগের অন্যান্য সদস্যরা।


সভা শেষে জেলা আওয়ামীলীগের সাহ-সভাপতি এ্যাডঃ গণেশ নারায়ন চৌধুরী জানান, রাজবাড়ী সদর, গোয়ালন্দ ও পাংশা পৌরসভার নির্বাচনে জেলা আওয়ামীলীগের নেতারা উপদেষ্টা হিসেবে কাজ করবেন। বিদ্রোহী মেয়র প্রার্থীরা যাতে তাদের মনোনয়পত্র প্রত্যাহার করে তারা সে চেষ্টা চালাবেন। যার অংশ হিসেবে রাজবাড়ীর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু আসে। তবে তিতু প্রার্থীতা প্রত্যাহার করবেন না বলে ঘোষনা দিয়ে সভা স্থাল ত্যাগ করেন।

(Visited 1,704 times, 2 visits today)