ক্লা-লেস খুনের রহস্য উদঘাটন করায় পুরস্কার পেলেন গোয়ালন্দ থানার ওসি তায়েবীর –

রাজবাড়ী বার্তা ডট কম : 

খুন হওয়া রিক্সা চালক সুন্নত মোল্লা (৪৫) গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলের মরদেহ গত বছর ১৭ জুলাই দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশের গোয়ালন্দ উপজেলার বেপারীপাড়া ডাইভেশন এলাকার ডোবা থেকে উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে গোয়ালন্দ থানায় মামলা দায়ের করা হয়।

ক্লুলেজ মামলা হওয়ায় গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীরের নেতৃত্বে নিবির ভাবে তদন্তে শুরু করা হয়। এক পর্যায়ে ওই হত্যার রহস্য উদঘাটন করার পাশাপাশি রিকশা চালক সুন্নত মোল্লার হত্যাকারী রাসেল মোলা (২৫) কে গত ১৮ জানুয়ালী ঢাকা বিমান বন্দর থানার এয়ারপোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করে। রাসেল উপজেলার তোরাপ শেখের পাড়া গ্রামের আসলাম মোল্লার ছেলে।


ক্লুলেস এই হত্যা মামলার রহস্য উদঘাটনকারী টিমকে আজ বৃহস্পতিবার পুরুষ্কার প্রদান করেন, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।


জানাগেছে, গত ১৭/০৭/২০২০ খ্রিঃ তারিখে রাজবাড়ী গোয়ালন্দঘাট থানাধীন ঘুনাপাড়া পৌরসভা ৫ নং ওয়ার্ডস্থ মুনজুর ইটের ভাটার পশ্চিম পাশে ঢাকা-খুলনা মহাসড়কের পূর্ব পাশে শহিদ শেখ (২৩) নামে একটি লাশ পাওয়া যায়। গত ১৬/০৭/২০২০ খ্রিঃ তারিখ রাত অনুমান ১১.০০ ঘটিকা হতে ১৭/০৭/২০২০ খ্রিঃ তারিখ অনুমান ১২.৪৫ ঘটিকার মধ্যে যে কোন সময় অজ্ঞাতনামা আসামীরা পূর্ব পরিকল্পিত ভাবে পরস্পর যোগসাজোসে একই উদ্দেশ্যে এই হত্যা করে লাশ ঘটনাস্থলে ফেলে রাখে বলে ধারণা করা হয়। উক্ত বিষয়ে গোয়ালন্দঘাট থানার মামলা নং-১১, তারিখ-১৯/০৭/২০২০খ্রিঃ ধারা-৩০২/৩৭৯/৩৪ দঃবিঃ রুজু হয়। পরবর্তীতে মামলার রহস্য উদঘাটনে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান নির্দেশক্রমে, গোয়ালন্দঘাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়েবীর, তদন্তকারী কর্মকর্তা ও তার টিম গুরত্বপূর্ণ্য ভূমিকা পালন করে মামলার রহস্য উদঘাটনসহ পলাতক ১ জন আসামী গ্রেফতার করা হয়।


এই ভাল কাজের স্বীকৃতি স্বরুপ আজ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক সভায় পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান গোয়ালন্দঘাট থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়েবীরের হাতে পুরস্কার তুলে দেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফ উজ জামানসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

(Visited 96 times, 1 visits today)