রাজবাড়ী পৌর নির্বাচনে ৩৩ মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র দাখিল –

রাজবাড়ী বার্তা ডট কম :

আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত রাজবাড়ী পৌর নির্বাচনে ইতোমধ্যে মনোনয়ন পত্র দাখিল করছেন প্রার্থীরা। ১২ জানুয়ারী মনোনয়ন পত্র বিক্রির পর থেকেই বিভিন্ন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিচ্ছেন।

গত বৃহস্পতিবার ও শুক্রবার দুপুর পর্যন্ত ৩৩ জন মেয়র ও কাউন্সিলর প্রার্থী তাদের সমর্থকদের নিয়ে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জামা দেন রিটার্নিং কর্মকর্তার কাছে। মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারী এবং বাছাই শেষ হবে আগামী ১৯ জানুয়ারী তারিখে। এর পরে দেওয়া হবে প্রার্থীদের প্রতিক বরাদ্দ।


রাজবাড়ী পৌর নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহম্মেদ সালেহীন’এর কাছে এ মনোনয়ন পত্র জমা দেন পৌর নির্বাচনের প্রার্থীরা। তারা হলেন, মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মমতাজ বেগম, মুক্তি রানী কর, শার্মীন সুলতানা, ৬ নং ওয়ার্ডে গোলাম মোস্তফা আলম, আব্বাস আলী সরদার, ১ নং ওয়ার্ডে মোঃ ফারুক হোসেন, মোঃ নিজাম উদ্দিন, ৩ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর প্রার্থী সাইফুদ্দিন আহম্মেদ সুজন, আব্দুল খালেক মোল্লা, ১,২ ও ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজেরা হাকিম, ফারজানা ডেইজী, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জহির রাজ, মোঃ রইচ উদ্দিন খান, ৮ নং ওয়ার্ডে কাউছার মাহমুদ, মোঃ হাবিব শেখ, ৪ নং ওয়ার্ডের প্রার্থী মীর মোঃ জুলফিকার আলী টিটো, দেলোয়ার হোসেন, সালাউদ্দিন সরদার, ২নং ওয়ার্ডে আব্দুল্লাহ আল মামুন স¤্রাট, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সির প্রার্থী পারভিন সুলতানাসহ বিভিন্ন ওয়ার্ডের অন্যান্য প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেন।


রাজবাড়ী পৌরসভার নির্বাচনে আজ পর্যন্ত ৯টি ওয়ার্ডের ৩৩ জন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন। আগামী ১৪ জানুয়ারী তারিখে রাজবাড়ী পৌর নির্বাচনে ইভিম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। একই দিনে গোয়ালন্দ পৌরসভার নির্বাচনের ভোট গ্রহনও ব্যালটের মাধ্যমে নেওয়া হবে। গত ১২ জানুয়ারী থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হয় এবং ১৩ জানুয়ারী থেকে মনোনয়ন পত্র জমা নেওয়া হয় প্রার্থীদের কাছ থেকে। আগামী ৩০ জানুয়ারী তারিখে পাংশা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন করা হবে।

(Visited 566 times, 1 visits today)