রাজবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কম্বল বিতরণ –

রাজবাড়ী বার্তা ডট কম :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজবাড়ীতে ৩শ জন অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।


রোববার বিকালে সদর উপজেলার রামকান্তপুর ইউপির মাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর নিজস্ব তহবিল থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।


বিতরণ অনুষ্ঠানে রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আহসান উল্লাহ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর একমাত্র কন্যা ও স্বপ্নের রাজবাড়ী সংগঠনের চেয়ারম্যান কানিজ ফাতেমা চৈতী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম নওয়াব আলী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জি আমজাদ হোসেন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার আবুল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, রামকান্তপুর চেয়ারম্যান আবুল হাসেম, সাবেক চেয়ারমান ডাঃ আব্দুর রহিম মোল্লা, যুবলীগ নেতা শিহাবুর রহমান প্রমূখ।

(Visited 46 times, 1 visits today)