দিনভর প্রতিক্ষা : প্রার্থীতা ফিরে পেলেন পাংশা পৌর নির্বাচনের নৌকার মেয়র প্রার্থী ওয়াজেদ মাষ্টার –

রাজবাড়ী বার্তা ডট কম :

ঋণ খেলাপির অভিযোগে রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী মন্ডলের মনোনয়নপত্র গত ৩ জানুয়ারী বাছাই কালে বাতিল করা হয়। ওই ঘটনার পর ওয়াজেদ আলী মন্ডল জেলা প্রশাসকের কাছে আপিল করেন।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের কক্ষে আপিল শুনানী হয়। সন্ধ্যায় জেলা প্রশাসক দিলসাদ বেগম তার সম্মেলন কক্ষে ওয়াজেদ আলী মন্ডলের মনোনয়নপত্র বহাল করা হয়। সে সময় প্রার্থীসহ আগতরা করতালি প্রদান করে জেলা প্রশাসকের বক্তব্যকে স্বাগত জানান।


প্রার্থীতা ফিরে পাওয়ার পর প্রার্থী ওয়াজেদ আলী মন্ডল, এক প্রতিক্রিয়ায় ন্যায় বিচার পেয়েছেন বলে প্রকাশ করেন।


এছাড়া ঋণ খেলাপির অভিযোগে পাংশা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ মোতালেব মোল্লার মনোনয়ন বাতিল করা হয়। তিনিও জেলা প্রশাসকের কাছে আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন।


এদিকে, সকাল ১১টার পর থেকে মেয়র প্রার্থী ওয়াজেদ আলী মন্ডলসহ তার সমর্থকরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান গ্রহণ করে। সে সময় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, কেন্দ্রীয় কৃষক লীগের সংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এ্যাডঃ রফিকুল ইসলাম, অধ্যাপক নজরুল ইসলাম জাহাঙ্গীর, আমজাদ হোসেন, অধ্যক্ষ জয়নাল আবেদীন, হেনা মুন্সি, নজরুল ইসলাম, দিবালোক কুন্ডু জীবনসহ কয়েক শতাধিক নেতাকর্মী।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 389 times, 1 visits today)