রাজবাড়ী : ১ জনের ফাঁসি এবং ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে ৮ বছরের এক শিশুর গণধর্ষণের পর হত্যা মামলায় ১ জনকে ফাঁসি এবং ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার এ আদেশ দেন রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) শারমিন নিগার।


জানা গেছে, ২০০৮ সালের ২৫ মে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কুটিমালিয়াট গ্রামে ৮ বছর বয়সী রুমা নামে এক শিশুকে গণধর্ষণের পর হত্যা করা হয়। এ ব্যাপারে রাজবাড়ীর পাংশা থানায় ঘটনার তিন দিন পর একটি মামলা দায়ের করা হয়।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে এক মহিলাসহ ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। আদালত স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে অভিযোগ প্রমানিত হওয়ায় ধর্ষণ মামলার প্রধান আসামী ও পাংশার কুটিমালিয়াট গ্রামের বশারত মোল্লার ছেলে সায়েদ মোল্লা সায়েদকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করার আদেশ দেন। ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী শুরু থেকেই পলাতক রয়েছে।

আদালত একই সাথে ওই মামলার আরও ৩ আসামী আলাল, রনি ও মহির খাকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন। এদিকে ধর্ষণের ঘটনায় জড়িত না থাকায় আদালত অভিযুক্ত শুকুর মোল্লা ও রোজিনাকে বেকসুর খালাস দিয়েছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 286 times, 1 visits today)