কেন্দ্রীয় আ: লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন রাজবাড়ীর সুইট –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলার কালুখালীর কৃতি সন্তান, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান খান সুইটকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটিতে পুনরায় (২০১৯-২০২২) এর জন্য সদস্য মনোনীত করা হয়েছেন। সুইট রাজনীতির পাশাপাশি আইটি ব্যবসায়ী হিসেবেও সুপরিচিত।


এর আগেও তিনি একই পদে পূর্বে দ্বায়িত্ব পালন করেন,ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতিকালীন মঞ্চ ও সাজসজ্জা উপকমিটির সদস্য। ছাত্রজীবনে শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ছিলেন, ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক। রাজনীতির পাশাপাশি তিনি সমাজের বিভিন্ন শ্রেনীপেশার মানুষের জন্য কাজ করেন এবং সমাজের বিভিন্ন অসংগতির বিরুদ্ধে তার সরব উপস্থিতি চোখে পড়ার মত। ছাত্রজীবনের শুরুতেই ছাত্র রাজনীতিতে জড়িত হোন। সেই থেকে তিনি আজ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য। কামরুজ্জামান খান সুইট, রাজবাড়ির প্রতিটি মুজিব আদর্শের মানুষের কাছে দোয়াপ্রার্থী।


বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির স্বাক্ষরিত এক দলীয়পত্রে এ কমিটির অনুমোদন দেয়া হয়।
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠামন্ডলীর সদস্য প্রফেসর হোসেন মনসুরকে চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর কে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়েছে।
কামরুজ্জামান সুইট দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য মেধা-প্রজ্ঞা দিয়ে এবং রাজপথে সক্রিয় থেকে দলের সেবা করে আসছেন।


পদপ্রাপ্ত হবার পর কামরুজ্জামান খান সুইট বলেন ২০১৭-২০১৯ এবং ২০১৯-২০২২ পরপর দুই মেয়াদে বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটি তে কাজ করার সুযোগ পেয়েছি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা, সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি এর প্রতি।


সেই সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠামন্ডলীর অন্যতম সদস্য ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর হোসেন মনসুর এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপ-কমিটির সদস্য সচিব, ইঞ্জিনিয়ার আব্দুস সবুর এর প্রতি একই সাথে তিনি রাজবাড়ী জেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামি দিনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়তে কাজ করবেন বলে জানান। তিনি এলাকাবাসীর কাছে দোয়া প্রার্থী।

(Visited 211 times, 1 visits today)