পাংশা পৌর নির্বাচন : ঋণ খেলাপির দায়ে আ’লীগের মেয়র ও ২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল –


রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

ঋণ খেলাপির অভিযোগে রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী মন্ডলসহ দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়েছে। তবে ঋণ খেলাপি প্রার্থীরা আপিল করতে পারবে।
আজ রোববার বেলা ১১ টার দিকে পাংশা উপজেলা পরিষদে মনোনয়ন যাচাই বাছাইয়ে পর এ ঘোষনা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা মাসুদুর রহমান।


এ সময় ঋণ খেলাপির অভিযোগে ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ মোতালেব মোল্লা এবং মনোনয়নপত্রে দাখিলকৃত কাগজপত্র সঠিক না থাকায় ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ হোসেন খান মনোনয়নপত্র বাতিল করা হয়।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান জানান, আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন ও ৯ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। আজ তাদের মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর ব্যাংকে ঋণ খেলাপি থাকায় আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী মন্ডল ও একই কারণে ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোতালেব মোল্লা এবং মনোনয়নপত্রে দাখিলকৃত কাগজপত্র সঠিক না থাকায় ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ ফরিদ হোসেন খান এর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।


এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আব্দুল আলীম ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ^াসসহ প্রার্থী ও সমর্থকরা।

(Visited 655 times, 1 visits today)