সড়ক দূর্ঘটনায় পাংশার যশাই স: প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নিহত, আহত ৪ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের জেলার পাংশা পৌরসভার মৌশালা বাস স্ট্যান্ড সংলগ্ন বৃত্তিডাঙ্গা বিআরটিসি’র বাসের সাথে ব্যাটারী চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালকসহ ৫ জন আহত হয়।

আহতদের মধ্যে রাজবাড়ীর পাংশা উপজেলার যশাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা খাতুন (৫০) নিহত হয়েছে। নাসিমা পাংশা পৌরসভার মৈশালা গ্রামের মৃত কামাল হোসেনের স্ত্রী। তার ২ মেয়ে ও ১ ছেলে সন্তান রয়েছে।


পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, গত শুক্রবার বিকালে এ সড়ক দূর্ঘটনা ঘটে। শিক্ষিকা নাসিমা খাতুন সহ জেলার কালুখালী উপজেলার বিশই সাওরাইল গ্রামে আব্দুল মাকেল (৭০), একই গ্রামের ইমান আলীর ছেলে অটোবাইক চালক মিজানুর রহমান (৫০), একই গ্রামের ঝন্টু মন্ডলের স্ত্রী শাবানা বেগম (৩৫) ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার মালিথিয়া গ্রামের চিত্ত রঞ্জন বিশ্বাসের ছেলে বিপুল কুমার বিশ্বাস (৩০) আহত হয়। আহতদের ওই সময়ই জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তবে শিক্ষিকা নাসিমা খাতুনের অবস্থার অবনতি হলে সন্ধ্যার দিকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করেছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় পাংশা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 199 times, 1 visits today)