রাজবাড়ী ও গোয়ালন্দে বর্ণাঢ্য আয়োজনে এমপি কাজী কেরামত আলী’র জন্মদিন পালিত –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দে বর্ণাঢ্য আয়োজনে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী’র ৬৬ তম জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার বিকেলে গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজামের বাসবভনের উন্মুক্ত মঞ্চে আলোচনা সভা, ফুলেল শুভেচ্ছা, বিশেষ দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়। রাজবাড়ী-১ আসন থেকে ৫ বার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী’র ৬৬ তম জন্মদিন উপলক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতা-কর্মী ফুলের তোড়া দিয়ে প্রিয় নেতার জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেন। এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজাম, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য নির্মল কুমার চক্রবর্তী, বীরমু্িক্তযোদ্ধা গোলাম মোস্তফা গিয়াস, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এনায়েত হোসেন জাকির, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লা, গোয়ালন্দ পৌর যুবলীগের সভাপতি সোহেল প্রমুখ।


আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি তার বক্তব্যে বলেন, গোয়ালন্দের মানুষের ভালোবাসার প্রতিদান তিনি কোনদিন শোধ করতে পারবেন না। তাকে ঘিরে এ রকম একটি আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘যতদিন বেঁচে থাকব, মানুষের জন্য কাজ করে যাব। আমি কখনো হিংসাত্মক রাজনীতি করিনি, পছন্দও করি না। হিংসাত্মক রাজনীতি কারো জন্য কল্যাণ বয়ে আনতে পারে না। একদিন পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। এমন ভাবে চলতে চাই, যাতে মানুষ শ্রদ্ধার সাথে স্মরণ রাখে।’

জন্মদিন উপলক্ষে একই দিন দুপুরে এমপি কাজী কেরামত আলী রাজবাড়ী জেলা শহরের শিশু পরিবারের এতিমদের সাথে দুপুরের খাবার খান। সে সময় রাজবাড়ী জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌসসহ অন্যান্য কর্মকর্তা ও আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।

(Visited 48 times, 1 visits today)