মায়ের কাছে বেড়াতে এসে এক শিশু হলো ধর্ষণ, অপর শিশুকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ৩ –

রাজবাড়ী বার্তা ডট কম :

সেফহোম থেকে মায়ের কাছে বেড়াতে এসে এক শিশু হলো ধর্ষণ, অপর শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেলে। ওই অভিযোগে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানায় গত বুধবার পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তিন জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তকৃতরা হলো : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মন্ডলের পাড়ার ইসলাম প্রামানিকের ছেলে জীবন প্রামানিক (২৮), একই গ্রামের মোহন মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল(২৭) এবং ফরিদপুরের ভাঙ্গা উপজেলার গোপালদী মোল্লা পাড়া গ্রামের মালেক মোল্লার ছেলে সোহেল মোল্লা (২৮)।


জানা গেছে, ধর্ষণ এবং ধর্ষণ চেষ্টার শিকার হওয়া দুইজন শিশুই পঞ্চম শ্রেণীর ছাত্রী। তারা একটি সেফ হোমে থেকে পড়াশোনা করে। মাঝে-মধ্যে তারা তাদের যৌনকর্মী মায়েদের কাছে বেড়াতে আসে। ওই শিশু দুই জন গত ২২ ডিসেম্বর বিকালে পতিতাপল্লীর অভ্যন্তরের একটি দোকান থেকে আচার কেনে এবং তারা তাদের মায়েদের ঘরের দিকে রওনা হয়। ওই এ সময় গ্রেপ্তারকৃত যুবকরা তাদেরকে জোর করে একটি ফাঁকা বাড়ীতে নিয়ে যায়। সেই সাথে জীবন প্রামানিক একটি শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে এবং ইউসুফ মন্ডল ও সোহেল মোল্লা পাশের অপর কক্ষে অন্য শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। সে সময় ওই শিশুদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে এবং আসামি তিন জনকেই আটক করে গোয়ালন্দ থানা পুলিশের হাতে তুলে দেয়।


গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, এ ঘটনায় থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার শিকার শিশুদের ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। সেই সাথে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

(Visited 436 times, 1 visits today)