দু’সাজাপ্রাপ্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৬ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে দুই জন সাজাপ্রাপ্ত আসামি এবং ইয়াবাসহ দুই জন মাদক ব্যবসায়ী এবং আরো দুই জন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের আজ মঙ্গলবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।


জানাগেছে, রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম- বার এর দিক নির্দেশনায় রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে গত সোমবার ও আজ মঙ্গলবার সদর উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।


অভিযান পরিচালনা করেন, রাজবাড়ী থানার এসআই মোহাম্মদ জাকির হোসেন, এসআই মোহাম্মদ সোহেল রানা, এসআই মোঃ আয়নুল হক, এসআই মোঃ আবু জাহেদ শেখ, এএসআই মাহবুবুর রহমান, এএসআই মোঃ নুর ইসলাম ও এএসআই মোঃ বাদশা বুলবুলসহ সঙ্গীয় পুলিশ কনষ্টেবলরা।


সে সময় সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া ডাঙ্গীপাড়া এলাকা থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সেই সাথে বেথুলিয়া খন্দকার পাড়া গ্রামের খন্দকার মেহেদী হাসানের ছেলে মোঃ শিপন খন্দকার (২২) এবং বেথুলিয়া ডাঙ্গীপাড়া গ্রামের মোঃ মতিয়ার শেখের ছেলে মোঃ সজিব শেখ (২৮) কে গ্রেপ্তার করে। অপরদিকে, দায়রা মামলা নং-৯৩/২০ এর সাজা প্রাপ্ত আসামী আব্দুল সালাম শেখ এবং দায়রা মামলা নং-৬০৫/১৯ এর সাজা প্রাপ্ত আসামী খন্দকার সালাউদ্দিন, সিআর মামলা নং-০৩/১৯ এর আসামী শরিফুজ্জামান মাজমাদার, সিআর মামলা নং-৭০৫/১৯ এর আসামী রাসেল মল্লিক ও পুলিশ আইনের ৩৪ (৬) ধারা মোতাবেক নুরাল প্রামানিকে গ্রেপ্তার করা হয়।

(Visited 547 times, 1 visits today)