রাজবাড়ী সদর হাসপাতালে আ:লীগের উদ্যোগে ১২ ধরণের সুরক্ষা সরঞ্জাম প্রদান –

রুবেলুর,ইমরান, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর হাসপাতালে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে হাসপাতালের তত্বাবধায়কের হাতে ওই সব সরঞ্জাম তুলে দেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।


সে সময় উপস্থিত ছিলেন, হাসপাতালের গাইনী কনসালটেন্ট ডাঃ শাহনিমা নারগিস, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ উজির আলী শেখ, সহ-সভাপতি এ্যাডঃ খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিসহ অন্যান্যরা।


ওই সময় অক্সিজেন কনসেনট্রেটর ১টি, সার্জিকাল মাস্ক এক হাজার পিছ, সেনিটাইজার ৫০ পিছ, পিপিই ২০ পিছ, চশমা ১০ পিছ, হেড ফুট ৩০ পিছ, ফেয়ার এন্ড লাভলী ১৯২ পিছ, সান প্রটেক্টর ২৮৮ পিছ, সানসিল্ক শ্যাম্প ৪৮ পিছ, টারমারকি ফেস ওয়াশ ১৪৪ পিছ, টারমারিক ক্রিম ৭২ পিছ, পন্ডস ফেস ওয়াশ বড় ১৪পিছ ও ছোট ১৬ পিছসহ ১২ ধরণের সরঞ্জাম তুলে দেয়া হয়।


কাজী ইরাদত আলী বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের কথা চিন্তা করনে। যে কারণে তারা এই করোনা মহামারিতে চিকিৎসক ও রোগীদের সুরক্ষা সামগ্রী দিচ্ছেন। ১২ ধরনের সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। এ গুলো চিকিৎসক ও রোগী সবার কাজে লাগবে। এছাড়া ইতিমধ্যে তিনি করোনাকালীন সময়ে ব্যক্তিগত ভাবে জনগণের পাশে ছিলেন এবং থাকবেন। তবে সচেতনতার মাধ্যমে নিজের সুরক্ষা নিজেকে তৈরি করতে হবে।


রাজবাড়ী সদর হাসপাতালের তত্বাবধায়ক দীপক কুমার বিশ্বাস বলেন, এসব সুরক্ষা সামগ্রীতে করোনা চিকিৎসায় বাড়তি মাত্রা পাবে। এছাড়া অক্মিজেন কনসেনট্রেটরের দাম অনেক। এটায় সরাসরি বাতাস থেকে অক্সিজেন তৈরি করে। একটা অক্সিজেন কনসেনট্রেটর থেকে একসাথে দুইজন রোগীর অক্সিজেন সরবরাহ করা যায়। আজ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী করোনা ইউনিটের জন্য অক্সিজেন কনসেনট্রেটরসহ ১২ ধরনের সুরক্ষা সামগ্রী দিয়েছেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 80 times, 1 visits today)