রাজবাড়ীর কাজী হোমিও ফার্মেসী অভিযান, স্প্রিট ও যৌন উত্তেজক ঔষধসহ ডাক্তার গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা :

রাজবাড়ীর ষ্টেশন রোড থেকে র‌্যাব-৮ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ অভিযানে বিপুল পরিমান স্প্রিট ও যৌন উত্তেজক ঔষধ সহ কাজী ইমাম আজম নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।


বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন রোডের ডিলাক্স হোটেলের বিপরীত পাশে অবস্থিত কাজী হোমিও ফার্মেসীতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে স্প্রিট ও যৌন উত্তেজন ঔষধ জব্দ সহ হোমিও ডাক্তারকে গ্রেপ্তার করা হয়। অভিযানে ৩৬০ বোতল স্প্রিট ও বিপুল পরিমান উত্তেজক পদার্থ জব্দ করা হয়।স্প্রিটের আনুমানিক মূল্য ধার্য করা হয় প্রায় ৩৩ হাজার টাকা। স্প্রিট কোর্টে প্রেরনের জন্যে জব্দ তালিকায় রাখা হয় এবং যৌন উত্তেজক বিভিন্ন ধরনের ঔষধ গুলো বিনষ্ট করা হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে হোমিও ডাক্তার কাজী ইমাম আজমকে আসামী করে নিয়মিত মামলা দায়েরর প্রক্রিয়া চলমান রয়েছে।


রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে এসময় র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজবাড়ীর যৌথ অভিযান পরিচালনা করে।
অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান ,র‌্যব-৮ এর কোম্পানি কমান্ডার মেজর মোঃ খালেদ মাহমুদ,র‌্যাবের ডেপুটি সহকারী পরিচালক ডিএডি মোঃ আব্দুল মতিন,রাজবাড়ী মাদকদ্রব্য অধিপ্তরের পরিদর্শক ধনঞ্জয় চন্দ্র দেবনাথ ও তপন কান্তি শর্মা প্রমূখ।

(Visited 533 times, 1 visits today)